১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আদমদীঘিতে বিএনপির সভায় হট্টগোল-হাতাহাতি, পরে স্থগিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২১
আদমদীঘিতে বিএনপির সভায় হট্টগোল-হাতাহাতি, পরে স্থগিত


হট্টগোল, হইচই আর হাতাহাতির মধ্য দিয়ে বগুড়ার আদমদীঘি উপজেলার সকল ইউনিয়নে বিএনপির কমিটি গঠনের লক্ষে ডাকা সভা স্থগিত করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টার দিকে উপজেলা বিএনপির নতুন কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বিভিন্ন ধরনের কর্মসূচির বিষয়ে অবগত না করার ক্ষোভের সূত্র ধরে নেতাকর্মীদের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে উপজেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম রতন সভাটি স্থগিত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

দলীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার সকল ইউনিয়নে বিএনপির কমিটি গঠনের লক্ষে দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম রতনের সভাপতিত্বে নেত্বতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় কমিটির গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দদের আমন্ত্রণ না জানানোয় বেশ কয়েকজন নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। সভার এক পর্যায়ে উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও আদমদীঘি সদর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক মকলেছুর রহমান সকল নেতৃবৃন্দদের না ডাকার কারণ সম্পর্কে আহবায়ক এ্যাড. আনোয়ারুল ইসলাম রতনের কাছে জানতে চান। তিনি সদুুত্তর দিতে না পারায় উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাজেদুর রহমান এঞ্জেল, ফারুক হোসেন, ফাহিম হোসেন খন্দকার, রুহুল আমিনসহ অন্যন্যরা সদস্যরা প্রতিবাদ করলে হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটে। এমতাঅবস্থায় পরিস্থিতি নিয়ন্ত্রণে সভাটি স্থগিত ঘোষণা করা হয়। 

উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মকলেছুর রহমান, ফাহিম হোসেন খন্দকার, এঞ্জেল, রুহুল আমিনসহ বেশ কয়েকজন নেতার অভিযোগ, আহ্বায়ক কমিটির গুরুত্বপূর্ণ সদস্যদের দলের বিভিন্ন সভায় ডাকা হয় না। সেই ধারাবাহিকতায় আজকের মিটিংও ব্যাতিক্রম হয়নি। ফলে এমন ঘটনা ঘটে। বর্তমানে যারা নেতৃত্ব দিচ্ছেন তাদের দ্বারা ভালো কিছু আশা করা যায় না। এদিকে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহাফুজুল হক টিকন জানান, মিটিংয়ে তাকে না ডাকার কারণে সেখানে উপস্থিত ছিলেন না। 

উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম রতন জানান, হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটেনি। সময় স্বল্পতার কারণে সভাটি স্থগিত ঘোষণা করা হয়। তবে সভায় আমন্ত্রণ বা ডাকার ব্যাপারে ২ জন সদস্যকে নোটিশ না করায় তারা এসে বলছিল ‘আমাদের ডাকা হয়নি কেন, এনিয়ে একটু কথা কাটাকাটি হয়েছিল।’

আদমদীঘি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, বিএনপির সভায় হট্টগোলের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল।

শেয়ার করুন