২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৩৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সেই বিমানে গাদাগাদি করে ছিলেন আফগান গায়িকা আরিয়ানাও
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২১
সেই বিমানে গাদাগাদি করে ছিলেন আফগান গায়িকা আরিয়ানাও আফগান পপ গায়িকা আরিয়ানা সাইদও বিমানটিতে গাদাগাদি করে ছিলেন। যার ছবি তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন।


তালেবানরা আফগানিস্তান দখলের পর মার্কিন যুক্তরাষ্ট্রের কার্গো বিমানে করে আত্মরক্ষার্থে পালিয়ে যান দেশটির ৬৪০ নাগরিক। আফগান পপ গায়িকা আরিয়ানা সাইদও ছিলেন সেই বিমানে।নিজের দেশ আফগানিস্তানে খোলামেলা পোশাকেই ঘুরে বেড়াতেন আরিয়ানা। প্রকাশ্য মঞ্চ বা অনুষ্ঠানে গাইতেন। তিনি কাজ করতেন দেশটির দুটি টেলিভিশন চ্যানেলের জন্য। ছিলেন একটি গানের অনুষ্ঠানে বিচারক। আফগানিস্তানের বেশির ভাগ অঞ্চল তালেবানের দখলে চলে যাওয়ায় সেখানে আর বসবাস করার সাহস করেননি তিনি। রীতিমতো প্রাণ নিয়ে দেশ ছেড়েছেন। 

মার্কিন সৈনিকদের বহন করা সেই সি–১৭ বিমানে লুকিয়ে উঠে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন আরিয়ানা। সঙ্গে লিখেন, ‘এক সাক্ষাৎকারে বলেছিলাম, “হয়তো আমিই হব মাতৃভূমি ছেড়ে পালিয়ে যাওয়া শেষ যোদ্ধা।” মজার ঘটনা, আজ সেটাই ঘটল আমার জীবনে।’গত রবিবার আফগানিস্তানের কাবুল তালেবানের দখলে চলে যাওয়ার পর কয়েক রাত লুকিয়ে ছিলেন আরিয়ানা। বুধবার মার্কিন বিমানে কাবুল ছাড়েন তিনি। ২০১৮ সালে নিজের ম্যানেজার হাসিব সাইদকে বিয়ে করেন আরিয়ানা। দেশ ছাড়ার সময় তিনিই আরিয়ানার সঙ্গে ছিলেন।  কাবুল থেকে দোহা এবং সেখান থেকে আপাতত তুরস্কের ইস্তাম্বুলে রয়েছেন তিনি।

শেয়ার করুন