২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:৫১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


লকডাউন অমান্য করায় আরও ২১ বাস আটক
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২১
লকডাউন অমান্য করায় আরও ২১ বাস আটক লকডাউন অমান্য করায় বাস আটক


সরকারের দেয়া লকডাউন অমান্য করে দূরপাল্লার গণপরিবহন চলাচল করায় আজ রবিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে ২১টি বাস আটক করেছে হাইওয়ে পুলিশ।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, মহাসড়কে সকালে পুলিশের চেকপোস্ট বসিয়ে দূরপাল্লার ২১ বাস আটক করা হয়। 

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর গোলাম ফারুক জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় পুলিশের চোখ ফাঁকি দিয়ে যাত্রী নিয়ে চলাচল করার চেষ্টা করে কিছু দূরপাল্লার বাস। পরে আজ রবিবার সকালে ২১টি বাস আটক করা হয়েছে। সেই সব গাড়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন