২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:১৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফের টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষে সাকিব
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২১
ফের টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষে সাকিব ফাইল ছবি


আবারও টি-টোয়েন্টি অলরাউন্ডার র‍্যাংকিংয়ে শীর্ষে উঠলেন বাংলাদেশের সাকিব আল হাসান। বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজ শেষে বুধবার র‍্যাংকিং হালনাগাদ করেছে আইসিসি। সেখানে সাকিবের রেটিং পয়েন্ট ২৮৬ আর আফগানিস্তানের মোহাম্মদ নবীর পয়েন্ট ২৮৫।

বোলারদের র‍্যাংকিংয়েও উন্নতি হয়েছে সাকিবের। অজিদের বিপক্ষে সিরিজ শুরুর আগে সাকিব ছিলেন ১৯তম স্থানে। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭টি উইকেট নিয়ে সাকিব উঠেছেন ১২তম স্থানে। এখন তার রেটিং পয়েন্ট ৬১০।

বোলিং র‍্যাংকিংয়ে অনেক বেশি উন্নতি করেছেন ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। ২০ ধাপ এগিয়ে শীর্ষ দশে ঢুকে গেছেন তিনি। ৩০তম থেকে ‘ফিজ’ উঠে এসেছেন দশম স্থানে। এই বাঁহাতি পেসারের রেটিং পয়েন্ট ৬১৯।

শেয়ার করুন