১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:১৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেহেরপুরে ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৯-২০২১
মেহেরপুরে ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ


মেহেরপুরে ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ করা হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানে বইছে উৎসবের আমেজ। শিক্ষার্থী, অভিভবক ও শিক্ষকরা উৎসবের আমেজে শিক্ষাপ্রতিষ্ঠানে হাজির হয়েছে।

শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান গেটে থার্মোমিটার, মাস্ক, হ্যান্ড ওয়াস ও ফুল হাতে নিয়ে শিক্ষার্থদের বরণ করতে শিক্ষকদের দাঁড়িয়ে অপেক্ষা করতে দেখা গেছে। শিক্ষার্থীদের সাথে অভিভাবকদের কোন কোন প্রতিষ্ঠানে জটলা করতে দেখা গেছে। এতে কোথাও কোথাও স্বাস্থ্যবিধি ব্যাঘাত হয়েছে। তবে শিক্ষকরা জানিয়েছেন, দীর্ঘদিন বন্ধর পর আজ প্রথম দিন বলে এমনটি হয়েছে। আগামী দিন থেকে অভিভাবকদের প্রতিষ্ঠানে জটলা মেনে নেওয়া হবে না।
 
কোমরপুর অনামিকা আইডিয়াল স্কুলের পরিচালক অনিসুর রহমান টিপু বলেন, স্বাস্থ্যবিধি মেনে সরকারী নির্দেশনা অনুযায়ী আমরা শিক্ষার্থীদের বরণ করছি। এ ছাড়াও বিদ্যালয়ে শিক্ষাথীদের স্বাস্থ্যের দিকে নজর রাখার জন্য ২ শিক্ষিকার সমন্বয়ে একটি বিশেষ পর্যবেক্ষন টিম কাজ করবে। 

মেহেরপুর প্রাথমিক শিক্ষা অফিসার আফিল উদ্দিন বলেন, স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে মেহেরপুরের শিক্ষা প্রতিষ্ঠানের দ্বার উম্মুক্ত হয়েছে। 

শেয়ার করুন