২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৭:২১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দু’জনের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দু’জনের মৃত্যু প্রতীকী ছবি


 রাজধানীর বাড্ডা ও শনিরআখড়ায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে দু’জনের মৃত্যু হয়েছে। আজ রবিবার পৃথকভাবে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন বাড্ডায় কবির খাঁ (৪০) ও শনিরআখড়ার মাইনুদ্দিন (৩৫)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত কবির খাঁ রাজমিস্ত্রি এবং মাইনুদ্দিন ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন।
স্বজন ও পুলিশ গণমাধ্যমকে জানায়, রডমিস্ত্রি কবির নির্মাণাধীন একটি দ্বিতল ভবনে কাজ করার সময় বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসেন। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দ্বিতলা ভবন থেকে নিচে পড়ে যান। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে দুপুর পৌনে ১২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, শনির আখড়ার একটি ওয়ার্কশপে বৈদ্যুতিক লাইনে কাজ করছিলেন নিহত মাইনুদ্দিন। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

শেয়ার করুন