২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:৫৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্পের অবহিতকরণ সভা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্পের অবহিতকরণ সভা


কুড়িগ্রামে ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এ অবহিতকরণ সভার আয়োজন করে।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়, কৃষি বিভাগের উপ-পরিচালক মঞ্জুরুল ইসলাম, সাবেক সিভিল সার্জেন ডা. আমিনুল ইসলাম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু রবি বোস, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এসএম ছানালাল বকসী, রামকৃষ্ণ আশ্রমের সাধারণ সম্পাদক বাবু উদয় শংকর চক্রবর্তী প্রমুখ। সভা পরিচালনা করেন প্রকল্পের আঞ্চলিক কার্যালয় রংপুরের জুনিয়র কনসালটেন্ট বিকাশ কুমার শীল।

সভায় জানানো হয় দ্বিতীয় পর্যায়ের এ প্রকল্পের আওতায় হিন্দু আইন ও পূজা পদ্ধতি, ভূমি আইন, সামাজিক মূল্যবোধ, কৃষি ও বনায়ন, গবাদিপশু পালন, খাদ্য পুষ্টি ও স্বাস্থ্যসেবা বিষয়ে জেলার ৩শত জন পুরোহিত ও ৩শ জন সেবাইতকে প্রশিক্ষণ দেয়া হবে।

শেয়ার করুন