২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:১৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হাড্ডাহাড্ডি লড়াইয়ে সুপার কাপের শিরোপা জিতেছে চেলসি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৮-২০২১
হাড্ডাহাড্ডি লড়াইয়ে সুপার কাপের শিরোপা জিতেছে চেলসি সংগৃহীত ছবি


 জয়ের খুব কাছে গিয়েও পারলো না ভিয়ারিয়াল। বুধবার রাতে ১(৬)-১(৫) ব্যবধানে জিতে উয়েফা সুপার কাপের শিরোপা শেষ পর্যন্ত ঘরে তুলেছে চেলসি। প্রতি মৌসুমের শুরুতে আগেরবারের চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ও ইউরোপা লিগ চ্যাম্পিয়নের মধ্যে হয় এই ম্যাচ। ১-১ সমতায় থাকা ম্যাচ অতিরিক্ত সময় পেরিয়ে গড়ায় টাইব্রেকারে।  শেষ পর্যন্ত ৬-৫ ব্যবধানের জয় নিয়ে ট্রফি জিতেছে চেলসি।

বেলফাস্টের উইন্ডসর পার্কে ম্যাচের ২৭ মিনিটে হাকিম জিয়েখের গোলে এগিয়ে যায় চেলসি। ৭৩ মিনিটে সমতায় ফেরে ভিয়ারিয়াল। জিয়ার ব্যাকপাস থেকে বল পেয়ে জোরালো উঁচু শটে সমতা টানেন মরেনো। ১-১ সমতায়ই শেষ হয় নির্ধারিত সময়।
পেনাল্টি শুট আউটে দুই দলই প্রথম পাঁচ শটে চারটি করে গোল করে। ছয় নম্বর শটেও সফল উভয় পক্ষ। চেলসির সাত নম্বর শটটি আন্টোনিও রুডিগার জালে পাঠানোর পর ভিয়ারিয়ালের রাউল আলবিওলের শট রুখে দেন আরিসাবালাগা।

টাইব্রেকার ভাবনা মাথায় রেখেই ম্যাচের ১১৯তম মিনিটে মূল গোলরক্ষক এদোয়ার্দ মেন্দিকে বসিয়ে কেপা আরিসাবালাগাকে নামান চেলসি কোচ। পরে তিনি জানিয়েছেন, কেপাকে নামানোর বিষয়টি পূর্ব নির্ধারিত ছিল এবং তা কাজে দিয়েছে।

শেয়ার করুন