২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:৫৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পরীমণির কস্টিউম ডিজাইনার জিমি কারাগারে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২১
পরীমণির কস্টিউম ডিজাইনার জিমি কারাগারে সংগৃহীত ছবি


গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার বিকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ রিমান্ড ও জামিন নামঞ্জুর করে এই আদেশ দেন।

তিন দিনের রিমান্ড শেষে এদিন আসামি জিমিকে আদালতে হাজির করে ফের ৫ দিন দিনের রিমান্ড আবেদন করে মামলার তদন্ত সংস্থা সিআইডি।

এসময় আসামিপক্ষের আইনজীবী খলিলুর রহমান রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। তিনি আদালতে বলেন, একটি মাদক মামলায় এভাবে বারবার রিমান্ডের আবেদন করা কতটা যুক্তিসংগত সে বিষয়ে বিজ্ঞ আদালতের কাছে সুবিবেচনা আশা করছি।

অপরদিকে, রাষ্ট্রপক্ষে থেকে জামিনের বিরোধিতা করেন গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা এসআই আলমগীর। তিনি আদালতে বলেন, আসামির বিভিন্ন জায়গার বিভিন্ন আপত্তিকর লোক ও মাদকের উৎস সম্পর্কে জানার জন্য তার রিমান্ড অতি আবশ্যকতা রয়েছে।

উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জিমির রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৬ আগস্ট রাত ৯টার দিকে গুলশান থেকে জুনায়েদ করিম জিমিকে আটক করা হয়। তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পরদিন আদালতে পাঠানো হয়। ওইদিনই তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

শেয়ার করুন