২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:১৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জয়পুরহাটে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর অফিস ভাঙচুর
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
জয়পুরহাটে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর অফিস ভাঙচুর


জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর ইউপি নির্বাচনে  নির্বাচনী প্রচারণাকালে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ৭টি মোটরসাইকেলসহ নির্বাচনী অফিস ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে একই ইউনিয়নের মোহব্বতপুর সাখিদার পাড়া,বেলতা বানদিঘী, বারুইল গ্রামে এ ঘটনা ঘটে।
 
আওয়ামী লীগ প্রার্থী ও তার কর্মীদের বিরুদ্ধে এ অভিযোগ করেন বিদ্রোহী প্রার্থী আব্দুর রশিদ মন্ডল বকুল ও তার কর্মীরা। তারা অভিযোগ করেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা বকুল স্বতন্ত্র প্রার্থী হিসাবে তার কর্মী-সমর্থকদের নিয়ে আনারস মার্কার নির্বচনী প্রচার-প্রচারণা চালিয়ে রাতে যে যার বাড়ি ফিরছিলেন। পথে মাহমুদপুর ইউনিয়নের মোহব্বতপুর গ্রামের সাখিদার পাড়া এলাকায় পৌছলে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান শামিমের কর্মী-সমর্থকরা তাদের উপর হামলা চালান। এ সময় বিদ্রোহী প্রার্থীর কর্মীরা প্রাণ ভয়ে পালিয়ে গেলে লোহার রড় ও ভারী হাতুরী দিয়ে তাদের ৭টি মোটরসাইকেল ভাঙচুর করে সেগুলো একটি পুকুরে ফেলে দেয়। এছাড়া ,বেলতা বানদিঘী, বারুইল গ্রামে নির্বাচনী দুটি অফিস ভাঙচুর করে। 
 
অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ প্রার্থী মশিউর রহমান শামীম জানান, জনপ্রিয়তা দেখে ভয় পেয়ে আমার নামে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছেন বিদ্রোহী প্রার্থী আব্দুর রশিদ মন্ডল বকুল। তারা আমার কর্মীদের আটকে রেখে বিদ্রোহী প্রার্থীর কর্মীরাই এ ভাঙচুরের  ঘটনা ঘটায়। 
 
ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে থানায় এ বিষয়ে কেউ  কোনো অভিযোগ দেননি ।অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন