২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:২৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চট্টগ্রামে ট্রেনের সঙ্গে পিকআপের ধাক্কা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২১
চট্টগ্রামে ট্রেনের সঙ্গে পিকআপের ধাক্কা


চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ইয়াকুব নগর এলাকায় রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেসের সঙ্গে পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। 

আজ সোমবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর পরই রেল যোগাযোগ বিচ্ছিন্ন হলেও এক ঘণ্টা পর স্বাভাবিক হয়। ঘটনা তদন্তে সহকারী পরিবহন কর্মকর্তা মো. মনিরুজ্জামানকে আহ্বায়ক করে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।  

পাহাড়তলী কন্ট্রোল রুমের ডিউটি অফিসার আতিকুর রহমান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেস সীতাকুণ্ডের ইয়াকুব এলাকা অতিক্রম করার সময় রেল লাইনের ওপর একটি পিকআপ ভ্যান দাঁড়িয়ে থাকতে দেখা যায়। চলন্ত ট্রেনটি পিকাআপকে ধাক্কা দিলে পিকাআপের সামনের অংশ ভেঙে যায়। তবে কেউ হতাহত হয়নি। 

তিনি আরও বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে রেললাইনে এসে পিকআপটি বিকল হয়ে গেলে ড্রাইভারসহ অন্যান্যরা পালিয়ে যায়। ঘণ্টাখানেক পর ঘটনাস্থল থেকে পিকআপটি সরিয়ে ট্রেনটি চট্টগ্রাম স্টেশনে পৌঁছে। বর্তমানে ঢাকা-চট্টগ্রাম-সিলেট রুটে রেল যোগাযোগ স্বাভাবিক আছে।

শেয়ার করুন