২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:২০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আওয়ামী লীগের সাথে সম্পর্ক বিচ্ছেদ করে জনপ্রিয়তা ধরে রাখা যাবে না’
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
আওয়ামী লীগের সাথে সম্পর্ক বিচ্ছেদ করে জনপ্রিয়তা ধরে রাখা যাবে না’


আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলের সভানেত্রী বলেই আজ আওয়ামী লীগ জনপ্রিয়তায় দেশের শীর্ষস্থানীয় রাজনৈতিক দল। তিনি একদিকে যেমন দলকে সুষ্ঠুভাবে পরিচালনার মাধ্যমে সুসংগঠিত করে রেখেছেন, একইসাথে প্রধানমন্ত্রী হিসেবে ঈর্ষণীয় উন্নয়নের মাধ্যমে বাংলাদেশের আমূল দৃশ্যপদ বদলে দিয়েছেন। শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, অচিরেই উন্নত দেশে পরিণত হবে।

বৃহস্পতিবার জামালপুরের মেলান্দহ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে শুধু দলই নয়, আওয়ামী লীগের নেতাকর্মীরাও জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছে। যারা এই জনপ্রিয়তাকে নিজের ব্যক্তি জনপ্রিয়তা মনে করে দলের বিদ্রোহী হবেন, তারা ভুল করবেন। আওয়ামী লীগের সাথে সম্পর্ক বিচ্ছেদ করে কখনোই নিজের জনপ্রিয়তা ধরে রাখা যাবে না। কারণ দলের চেয়ে ব্যক্তি বড় না।

মির্জা আজম অডিটরিয়ামে আয়োজিত নির্বাচনী কর্মী সমাবেশে মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা জিএস মিজান, ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, হাজী দিদার পাশা, ছানোয়ার হোসেন ছানু ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ প্রমুখ।

শেয়ার করুন