২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৩৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারডুবির ঘটনায় শিশুর মরদেহ উদ্ধার, মৃতের সংখ্যা বেড়ে ২২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৮-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারডুবির ঘটনায় শিশুর মরদেহ উদ্ধার, মৃতের সংখ্যা বেড়ে ২২


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের লইছকা বিলে বালুবোঝাই ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় আজ শনিবার নাশরা (৩) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সকাল ৯টা ৪৫ মিনিটে বাংলাদেশ অভ্যান্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর ডুবুরি দল নাশরার মরদেহ উদ্ধার করে। শিশুর চাচা শাহিদ হোসেন নাশরার মরদেহ সনাক্ত করেছেন। 

এ নিয়ে ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো উদ্ধার অভিযান চলছে। ফায়ার সার্ভিসের উপ-সহকারি কর্মকর্তা তৌফিকুল ইসলাম ভূঁইয়া জানান, ডুবুরি দল ও ফায়ার সার্ভিসের কর্মীরা নৌকাটি উপরে উঠানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান জানান, কিশোরগঞ্জ থেকে উদ্ধার কাজ চালাতে দমকল বাহিনীর ডুবুরি দল রাতে এসে যোগ দিয়েছেন। রাত ২টা পর্যন্ত তারা অভিযান চালিয়ে সাময়িক বন্ধ রাখেন। ছয় ঘণ্টা বিরতির পর শনিবার সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার কাজ শুরু করেছেন তারা।

এর আগে শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে উপজেলার লইছকা বিলে ট্রলারডুবির ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন