২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৩০:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাস চাপায় আহত এএসআইয়ের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
বাস চাপায় আহত এএসআইয়ের মৃত্যু


রংপুরে বাস চাপায় আহত পুলিশের এএসআই আরিফুজ্জামান মারা গেছেন। দুর্ঘটনায় তার স্ত্রী ও সন্তান আহত হয়ে রমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে এই দুর্ঘটনা ঘটে।

আজ বুধবার রংপুর সদর কোতোয়ালি থানার ওসি মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার রাতে রংপুর সদর কোতোয়ালী থানার এএসআই আরিফুজ্জামান তার স্ত্রী ও ছেলেকে নিয়ে মোটরসাইকেলে করে পাগলাপীর থেকে রংপুর নগরীতে আসছিলেন। এ সময় হাজিরহাটের কোল্ড স্টোরেজের সামনে রুপা এন্টারপ্রাইজ নামে একটি বাস তাদের চাপা দেয়। এতে এএসআই আরিফুজ্জামান গুরুতর আহত হন।

এ সময় তার স্ত্রী ও ছেলেও আহত হন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে আরিফুজ্জামান মারা যান। তার স্ত্রী ও ছেলে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি বলেন, রুপা এন্টারপ্রাইজের বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পলাতক রয়েছেন। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন