২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:৪৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোরেলগঞ্জে ৭৪ হাজার শিক্ষার্থীর পাবে নতুন বই বিতরণ
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০১-০১-২০২২
মোরেলগঞ্জে ৭৪ হাজার শিক্ষার্থীর পাবে নতুন বই বিতরণ


বাগেরহাটের মোরেলগঞ্জে ইংরেজি নতুন বছর ২০২২ সালের প্রথম দিন শনিবার (১ জানুয়ারি) সকল শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ শুরু হয়েছে। এ বছরে শিক্ষার্থীরা ৭৪ হাজার বই পাবে।  
 
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল হান্নান বলেন, মাধ্যমিক স্তরের ৬৪ টি বিদ্যালয় ও ৬৩টি মাদ্রাসার প্রায় ৪১ হাজার শিক্ষার্থীর মাঝে বই বিতরণ করা হচ্ছে। 
প্রথমদিনে ৬০ শতাংশ শিক্ষার্থী বই পেয়ে যাবেন। আগামী তিন-চার দিনের মধ্যে শতভাগ শতভাগ শিক্ষার্থীর হাতে বই পৌঁছে যাবে। 
  
উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জালাল উদ্দিন খান বলেন, ৩০৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ মোট ৩৩৪টি প্রাথমিক বিদ্যালয়ের ৩৩ হাজার শিক্ষার্থীর মাঝে নতুন বই বিতরণ চলছে।

শেয়ার করুন