২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:১৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দেড় বছরের সাজা এড়াতে ৭ বছর পালিয়ে ছিলেন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-১১-২০২১
দেড় বছরের সাজা এড়াতে  ৭ বছর পালিয়ে ছিলেন


নোয়াখালীতে স্ত্রীর করা মামলায় ১ বছর ৬ মাসের সাজা হয় এক যুবকের। সেই সাজা এড়াতে তিনি ৭ বছর পালিয়ে ছিলেন। তবে শেষ রক্ষা হয়নি তার। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৪ নম্বর আলাইয়ারপুর ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করে বেগমগঞ্জ মডেল থানার পুলিশ।  তার নাম নুরুল ইসলাম। মঙ্গলবার বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, ২০১২ সালে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার চোপুল্লি ইউনিয়নের জয়পুর গ্রামের খলিলুর রহমানের মেয়ে খালেদা আক্তার পনির সঙ্গে বিয়ে হয় বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের ধৃতপুর গ্রামের মজিদ পাটোয়ারী বাড়ির মৃত আবু বোরহান পাটোয়ারীর ছেলে নুরুল ইসলামের। তাদের একটি কন্যা সন্তান হয়। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় পারিবারিক কলহের জের ধরে বাপের বাড়ি চলে যান খালেদা। পরে নারী ও শিশু নির্যাতন আইনে আদালতে মামলা করেন তিনি। ওই মামলায় নুরুল ইসলামকে এক বছর ৬ মাসের কারাদণ্ড দেন আদালত। পরে গ্রেফতার এড়াতে তিনি ওমানে চলে যান। তিনি দীর্ঘ ৭ বছর ওমানে পালিয়ে ছিলেন। সম্প্রতি তিনি বাড়ি আসেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক বলেন, চলতি বছরের ১৩ অক্টোবর দেশে আসেন নুরুল ইসলাম।

শেয়ার করুন