২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁদপুরে আরও ২২১ জনের করোনা শনাক্ত
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২১
চাঁদপুরে আরও ২২১ জনের করোনা শনাক্ত প্রতীকী ছবি


চাঁদপুরে করোনায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। জেলায় মোট মৃত্যু ১৯৬ জনে দাঁড়িয়েছে। উপসর্গে মৃত্যু অব্যাহত রয়েছে।

সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ জানান, আজ (আরটি-পিসিআর ও র‌্যাপিড এ্যন্টিজেন টেস্টসহ) ৬০২ জনের নমুনা পরীক্ষা করা হয়। তারমধ্যে পজেটিভ ২২১ জন, নেগেটিভ ৩৮১ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১২,২৫৮ জন। যার মধ্যে সুস্থ হয়েছে ৭,৮২২জন। চিকিৎসাধীন ৪,২৪০ জন।আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরে ৭৪ জন, হাজীগঞ্জে ৩১ জন, ফরিদগঞ্জে ৪২ জন, মতলব দক্ষিণে ২৯ জন, শাহরাস্তিতে ১৭ জন, মতলব উত্তরে ৭ জন ও হাইমচরে ২১ জন।

মৃত্যু ১৯৬ জনের মধ্যে চাঁদপুর সদরে ৭৫ জন, হাইমচরে ৫ জন, মতলব উত্তরে ১৩ জন, মতলব দক্ষিণে ১২ জন, ফরিদগঞ্জে ২৯ জন, হাজীগঞ্জে ২৫ জন, কচুয়া ১০ জন ও শাহারাস্তিতে ২৭ জন।

আইসোলেশনে রোগীর সংখ্যা ২৩৩ জন। তারমধ্যে কেভিড ১০৯ জন, নন-কেভিড ১২৪ জন।

শেয়ার করুন