২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:২৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চা খেতে গিয়ে প্রাণ গেল শ্রবণ প্রতিবন্ধীর
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ১৫-১২-২০২১
চা খেতে গিয়ে প্রাণ গেল শ্রবণ প্রতিবন্ধীর


নোয়াখালীর কবিরহাটে বাড়ির পাশের দোকানে চা খেতে গিয়ে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় এক শ্রবণ প্রতিবন্ধী পথচারীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তিন মোটরসাইকেল আরোহী।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে কবিরহাট টু বসুরহাট সড়কের  কুলওয়ালো পোল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ইসমাইল হোসেন (৫০) উপজেলার বাটইয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের নুরুল হকের ছেলে।

স্থানীয় বাসিন্দা আসিফুল হক বিজয় জানান, শ্রবণ প্রতিবন্ধী ইসমাইল রাত সাড়ে ৮টার দিকে চা খেতে বাড়ির পাশের একটি দোকানে যায়।  রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।  

কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) মো.জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, কোনও অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন