২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:১৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কলাপাড়া হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৮-২০২১
কলাপাড়া হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার বিতরণ ফাইল ছবি


 পটুয়াখালীর কলাপাড়ায় ‘ঢাকাস্থ কলাপাড়া সমিতি’ করোনা রোগীর সেবায় দুটি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করেছে। বুধবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিলিন্ডার দুটি হস্তান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্তকর্তা ডা. চিন্ময় হাওলাদার সিলিন্ডার দুটি গ্রহণ করেছেন। এসময় ঢাকাস্থ কলাপাড়া সমিতির সদস্য মো. ইয়াকুব খান উপস্থিত ছিলেন।
সমিতির সাধারণ সম্পাদক মো. শওকত হোসেন সানু বলেন, কলাপাড়ায় পৌরশহরসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে শতশত মানুষ দিনাতিপাত করছে। এসব মানুষের সহায়তায় তারাও দুটি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করেছেন।

শেয়ার করুন