২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নড়াইলে শেখ রাসেল জাতীয় সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
নড়াইলে শেখ রাসেল জাতীয় সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত


নড়াইলের চিত্রা নদীতে ‘শেখ রাসেল ১৮তম জাতীয় দূরপাল্লা নারী ও পুরুষ সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে চিত্রা নদীর পাড়ে রতডাঙ্গা এলাকায় প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। 

এদিকে ওইদিন দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নৌবাহিনী প্রধান ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি এডমিরাল এম শাহীন ইকবাল।

১০ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতায় পুরুষ বিভাগে প্রথম হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর সাঁতারু ফয়সাল আহমেদ, দ্বিতীয় ও তৃতীয় যথাক্রমে স্থান অর্জন করেছেন নৌবাহিনীর পলাশ চৌধুরী ও কাজল মিয়া। নারী বিভাগে প্রথম হয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর সোনিয়া আক্তার, দ্বিতীয় স্থান সেনাবাহিনীর মুক্তি খাতুন এবং তৃতীয় স্থান নৌবাহিনীর সুরাইয়া আক্তার।

প্রতিযোগিতায় ছয়জন করে পুরুষ ও নারী অংশগ্রহণ করেন। চিত্রা নদীর দুইপাড়ে হাজারো মানুষ এই প্রতিযোগিতা উপভোগ করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুলনা নেভাল এরিয়া কমান্ডার রিয়ার এডমিরাল এম আনোয়ার হোসেন, নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার), সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুসহ প্রশাসন ও বিভিন্ন বাহিনীর কর্মকর্তারা।

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সাইফ পাওয়ারটেক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এ সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন