২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জাতীয় শোক দিবসে জামালপুরে খাদ্য সহায়তা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
জাতীয় শোক দিবসে জামালপুরে খাদ্য সহায়তা সংগৃহীত ছবি


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে এক হাজার হতদরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে জামালপুর পৌরসভা। 

আজ দুপুরে জামালপুর পৌরসভার উদ্যোগে জেনারেল হাসপাতাল প্রাঙ্গণে আয়োজিত হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: শ্যামল কুমার সাহা, সিভিল সার্জন ডা: প্রণয় কান্তি দাস, হাসপাতালের সহকারি পরিচালক ডা: মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ. ব. ম. জাফর ইকবার জাফু প্রমুখ। 

শোক দিবসের আলোচনা শেষে জামালপুর পৌরসভার ১২টি ওয়ার্ডের এক হাজার হতদরিদ্র মানুষের মাঝে ১০ কেজি করে চাল, ১ কেজি করে ডাল, তেল ও লবন খাদ্য সহায়তা হিসেবে তুলে দেন অতিথিরা। 

এর আগে সকাল ১০টায় জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জামালপুর সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন। এছাড়াও জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, জামালপুর জেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

শেয়ার করুন