২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:৪৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভারতে সহকর্মীর এলোপাতাড়ি গুলিতে ৪ পুলিশ নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
ভারতে সহকর্মীর এলোপাতাড়ি গুলিতে ৪ পুলিশ নিহত


সহকর্মীর একে-৪৭ থেকে ছোঁড়া গুলিতে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) চার সদস্য নিহত হয়েছেন। রবিবার দিবাগত তিনটার দিকে ভারতের চত্তিশগড়ের সুকমা জেলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত তিনজন, তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস। সূত্রের বরাতে গণমাধ্যমটি জানিয়েছে, এক পুলিশ সদস্য তার একে-৪৭ রাইফেল দিয়ে নিজের সহকর্মীদের উপর গুলি চালালে চারজন নিহত হন। এতে আরও তিনজন আহত হন। অভিযুক্তকে আটক করা হয়েছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

সেখানের রেঞ্জের ইনস্পেক্টর জেনারেল অব পুলিশ সুন্দররাজ পি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনা ঘটেছে রবিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে সুকমা জেলার লিঙ্গামপল্লী গ্রামে। এটি রাজ্যের রাজধানী রায়পুর থেকে ৪০০ কিলোমিটার দূরে অবস্থিত।  এখন বিস্তারিত জানতে তদন্ত চলছে।

শেয়ার করুন