২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৫৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চুয়েট, কুয়েট ও রুয়েটের ভর্তি পরীক্ষা চলছে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২১
চুয়েট, কুয়েট ও রুয়েটের ভর্তি পরীক্ষা চলছে


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা শনিবার সকাল ১০টা থেকে স্ব স্ব বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হচ্ছে।

আজ পরীক্ষা ‘ক’ এবং ‘খ’ দুটি গ্রুপে অনুষ্ঠিত হচ্ছে। চুয়েট ক্যাম্পাসে ৫০০০১-৫৭৪৫৫ এবং ৫৮৫০১-৫৯৫৪৫, কুয়েট ক্যাম্পাসে ৬০০০১-৬৬৯৬৩ এবং ৬৮৫০১-৬৯৪৮৪ ও রুয়েট ক্যাম্পাসে ৭০০০১-৭৮১৯২ এবং ৭৮৫০১-৭৯৫০৮ রোলধারী শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষায় অংশ নেয়। মোট পরীক্ষার্থীর সংখ্যা ২৫ হাজার ৬৪৭ জন।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ৯০১টি, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ১ হাজার ৬৫টি এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১ হাজার ২৩৫টিসহ মোট ৩ হাজার ২০১টি আসনে ভর্তি যুদ্ধে অংশ নিচ্ছেন পরীক্ষার্থীরা।

শেয়ার করুন