২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:৩৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাটোরে চলছে তৃতীয় দিনের পরিবহন ধর্মঘট
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
নাটোরে চলছে তৃতীয় দিনের পরিবহন ধর্মঘট


জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সারাদেশের মতো নাটোরেও অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের তৃতীয় দিন চলছে। রবিবারও সকাল থেকে বন্ধ থাকতে দেখা গেছে বাস, ট্রাক ও পণ্যবাহী যান। কোন প্রকার আলোচনা ছাড়াই হঠাৎ করে জ্বালানী তেলের দাম বৃদ্ধি করায় পরিবহন মালিক-শ্রমিকরা এই ধর্মঘট শুরু করেছেন। 

এদিকে, যারা কর্মস্থলে যাবেন তারা পড়েছেন বিপদে। বড় হরিশপুর বাইপাস, মাদ্রাসা মোড়, দত্তপাড়া, বনপাড়া, কাছিকাটাসহ বিভিন্ন স্থানে গাড়ির জন্য বিভিন্নস্থানে যাতায়াতকারী যাত্রীদের অপেক্ষা করতে দেখা গেছে। বাস না থাকায় তাদের অটোরিক্সা বা সিএনজিতে করে গন্ত্যব্যে যেতে হচ্ছে। এতে করে দ্বিগুণ বা তিনগুণ ভাড়া গুনতে হচ্ছে। তাই অতি দ্রুত তেলের দাম কমিয়ে এ সমস্যার সমাধান করার দাবি জানিয়েছেন যাত্রী সাধারণ।

কারণ তেলের দাম না কমিয়ে ভাড়া বাড়ালে সাধারণ মানুষের পক্ষে যাতায়াত করা কঠিন হয়ে পড়বে।

শেয়ার করুন