২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:১৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আওয়ামী লীগের আয় কমেছে, ব্যয় বেড়েছে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২১
আওয়ামী লীগের আয় কমেছে, ব্যয় বেড়েছে


ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের আয় কমেছে। তবে বেড়েছে ব্যয়। গত ২০১৯ পঞ্জিকা বছরে তুলনায় ২০২০ সালে আয় কমেছে ৫১ শতাংশ। আর ব্যয় বেড়েছে ২১ শতাংশ। তবে আয়ের তুলনায় দলটির ব্যয় বেশি না হওয়ায় বর্তমানে ঘাটতিতে নেই আওয়ামী লীগ।

বর্তমানে দলটির তহবিলে রয়েছে প্রায় ৫০ কোটি ৭৩ লাখ টাকা। গতকাল রবিবার নির্বাচন কমিশনে (ইসি) বার্ষিক আয়-ব্যয়ের হিসাব জমা দেওয়ার পর দলটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। নির্বাচন কমিশনে ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকারের কাছে প্রতিবেদনটি জমা দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

শেয়ার করুন