২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:২৪:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেসিকে স্বাগত জানাতে পুরো আইফেল টাওয়ার ভাড়া নিল পিএসজি!
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২১
মেসিকে স্বাগত জানাতে পুরো আইফেল টাওয়ার ভাড়া নিল পিএসজি! মেসিকে স্বাগত জানাতে আইফেল টাওয়ার ভাড়া নিল পিএসজি


মেসিকে স্বাগত জানাতে আইফেল টাওয়ার ভাড়া নিয়েছে পিএসজি! চার বছর আগে ২০১৭ সালে বার্সা থেকে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে নেইমার জুনিয়রকে কেনার পর তাকে স্বাগত জানাতে ৩ লাখ ইউরো খরচ করে আইফেল টাওয়ার ভাড়া করেছিল ফরাসি জায়ান্টরা। 

ইএসপিএন এর সাংবাদিক দিয়েগো মোনরোইগের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা' এমনটাই জানিয়েছে। তার দেওয়া তথ্যমতে, আগামী ১০ আগস্টের জন্য পুরো আইফেল টাওয়ার রিজার্ভ করে রেখেছে পিএসজি। স্বাভাবিকভাবেই ধারণা করা হচ্ছে, বিশ্বসেরা ফুটবলারের আগমন উপলক্ষেই প্যারিসের ক্লাবটি প্রস্তুতি নিচ্ছে।

নেইমারের জন্য বিখ্যাত আইফেল টাওয়ার পুরোটা আলোকসজ্জায় সাজানো হয়েছিল। ফ্রান্সের গর্ব এই টাওয়ারের গায়ে সাঁটানো হয় স্বাগত সম্ভাষণ। এবার মেসির জন্যও এমন কিছুর আয়োজন করতে চলেছে পিএসজি।

শেয়ার করুন