২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:৩১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঠাকুরগাঁওয়ে তিন স্কুলের ১৪ শিক্ষার্থী করোনায় আক্রান্ত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২১
ঠাকুরগাঁওয়ে তিন স্কুলের ১৪ শিক্ষার্থী করোনায় আক্রান্ত


ঠাকুরগাঁওয়ে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে তিন বিদ্যালয়ের ১৪ জন শিক্ষার্থী। আক্রান্ত ১৪ শিক্ষার্থী ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবারের (বালিকা শাখা) সদস্য। আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

আক্রান্তদের মধ্যে ৪র্থ শ্রেণির দুজন, ৫ম শ্রেণির তিনজন, ৬ষ্ঠ শ্রেণির চারজন, ৭ম শ্রেণির দুজন, ৮ম শ্রেণির একজন, ৯ম শ্রেণির একজন ও ১০ম শ্রেণির একজন রয়েছেন। তারা সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি বিদ্যালয়, সোনালী সৈশব ও হাজীপাড়া আাদর্শ উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত।

জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর শহরের হাজীপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া একজন ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হন। এরপর আরও অনেকের পাশাপাশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাঁচজন ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হন।

গত সোমবার থেকে বুধবার পর্যন্ত শিশু পরিবারের ২৫ ছাত্রীর নমুনা পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে দেওয়া হয়। এরমধ্যে প্রাথমিক বিদ্যালয়ের ৫ জনসহ মোট ১৪ ছাত্রীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। আক্রান্ত সবাই সরকারি শিশু পরিবারের সদস্য।

ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবার বালিকার উপ-তত্ত্বাবধায়ক রিক্তা বানু বলেন, আক্রান্ত ১৪ ছাত্রীকে আমরা আলাদাভাবে রেখেছি। তাদেরকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। বর্তমানে তারা ভালো আছে।

ঠাকুরগাঁও সদর ইউএনও আব্দুল্লাহ আল মামুন বলেন, যারা করোনায় আক্রান্ত হয়েছে তাদের আমরা আইসোলেশনে রেখেছি। তাদের দেখাশুনা করা হচ্ছে। সেই সঙ্গে আমাদের মিটিং হয়েছে, সেখানে স্কুল বন্ধ রাখার কোনো সিদ্ধান্ত হয়নি।

শেয়ার করুন