২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৮:৩৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পিরোজপুরে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে নির্বাচন স্থগিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
পিরোজপুরে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে নির্বাচন স্থগিত


পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় জাতীয় পার্টি (জাপা) মনোনীত চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেছা খানম।

জানা যায়, ইন্দুরকানী উপজেলার সদর ইউনিয়নে জাতীয় পার্টি মনোনীত সাইকেল মার্কার প্রার্থী ছিলেন আসাদুল কবির তালুকদার স্বপন (৬০)।  তিনি বৃহস্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. রোকনুজ্জামান জানান, চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে নির্বাচনী আইনে সংশ্লিষ্ট পদের নির্বাচন স্থগিত করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত থাকবে। ইউপি সদস্য পদের নির্বাচন চলবে।

উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেছা খানম জানান, নির্বাচন আইন অনুযায়ী কোনো প্রার্থীর মৃত্যু হলে নির্বাচন স্থগিত করা হবে। তাই আসাদুল কবির তালুকদার স্বপনের মৃত্যুতে ইন্দুরকানী সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত করা হয়েছে।

শেয়ার করুন