২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:১৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


করোনাকে জয় করলেন তুরস্কের ১১৬ বছর বয়সী এক নারী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২১
করোনাকে জয় করলেন তুরস্কের ১১৬ বছর বয়সী এক নারী


বিশ্বের দ্বিতীয় বয়স্ক নারী হিসেবে মহামারি করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন তুরস্কের এক নারী। তার নাম আয়সে কারাতায়ে। ১১৬ বছর বয়সী এই নারীর ছেলে ইব্রাহিম কারাতায়ে এই তথ্য জানিয়েছেন।

গত শনিবার (৪ সেপ্টেম্বর) স্থানীয় সংবাদমাধ্যমকে তার মায়ের সুস্থতার কথা জানান ছেলে ইব্রাহিম। ডেমিরেন নিউজ এজেন্সি’র বরাতে এই খবর প্রকাশ করেছে ডেইলি সাবা

ওই নারীর ছেলে ইব্রাহিম জানান, তার মা করোনা আক্রান্ত হয়ে তিন সপ্তাহ ধরে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। এখন তিনি বেশ সুস্থ আছেন। তার করোনা নেগেটিভ এসেছে।

এর আগে গত ফেব্রুয়ারিতে ১১৭ বছর বয়সী ফরাসি নান সিস্টার এন্ড্রি করোনা মুক্ত হয়েছিলেন। এ হিসেবে তুর্কি এ বৃদ্ধা করোনাজয়ী বিশ্বের দ্বিতীয় বয়স্ক নারী।

শেয়ার করুন