২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:২৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আওয়ামী লীগ নেত্রীর দুই স্বামী, তালাক না দিয়ে ফের বিয়ে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
আওয়ামী লীগ নেত্রীর দুই স্বামী, তালাক না দিয়ে ফের বিয়ে


নরসিংদীতে প্রথম স্বামীকে তালাক না দিয়েই দ্বিতীয় বিয়ের অভিযোগ উঠেছে মহিলা আওয়ামী লীগ নেত্রী হমিনা বেগমের বিরুদ্ধে। অর্থ হাতিয়ে নেয়া ও প্রতারণাসহ নানা অভিযোগ তুলে তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে প্রথম স্বামীর স্বজনরা।

আজ দুপুরে শহরের বৌয়াকুর এলাকার একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

তাহমিনা নরসিংদী জেলা মহিলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য বলে নিশ্চিত করেছেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছমিন সুলতানা।

সংবাদ সম্মেলনে স্বামী মোশারফ হোসেনের বোন ফারজানা আক্তার জানান, ২০০৬ সালে রায়পুরা উপজেলার আদিয়াবাদ শিকদারপাড়া এলাকার মৃত আব্দুল মন্নাফ মুন্সির মেয়ে তাহমিনা বেগমকে বিয়ে করেন সৌদি প্রবাসী মোশারফ হোসেন। বিয়ের পর থেকেই নানাভাবে সুকৌশলে নগদ অর্থ হাতিয়ে নেয়াসহ অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে নেত্রী তাহমিনা। পরে প্রথম স্বামীকে তালাক না দিয়েই ফ্রান্স প্রবাসী রায়হান মিয়াকে বিয়ে করার অভিযোগ উঠেছে। এ বিষয়ে নরসিংদী সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী প্রবাসীর পরিবার।

তিনি আরও জানান, নেত্রী তাহমিনার এসব কুকর্মের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে সৌদি প্রবাসী মোশারফ হোসেন দেশে আসলে রাজনৈতিক প্রভাব খাটিয়ে তাকে মেরে ফেলাসহ নানাভাবে হুমকি-ধামকি প্রদান করছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

এ ব্যাপারে মহিলা আওয়ামী লীগ নেত্রী তাহমিনা বেগম গণমাধ্যমকে জানান, তারা সংবাদ সম্মেলন করে কেনো? অভিযোগগুলোর বিষয় সব মিথ্যা বলেও জানান তিনি।

শেয়ার করুন