২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্পেনে বিমানের জরুরি অবতরণ, ২১ যাত্রীর পলায়ন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
স্পেনে বিমানের জরুরি অবতরণ, ২১ যাত্রীর পলায়ন


মরক্কোর কাসাব্লাংকা থেকে গত শুক্রবার তুরস্কের ইস্তাম্বুলে যাচ্ছিল বিমানের একটি ফ্লাইট। পথিমধ্যে হঠাৎ এক যাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর বিমানটি জরুরি অবতরণ করানো হয় স্পেনের একটি বিমানবন্দরে। আর সেই সুযোগে ২১ জন যাত্রী বিমানবন্দর থেকে পালিয়ে যান।

আরব নিউজের খবরে বলা হয়েছে, বিমান থেকে ২১ যাত্রী পলায়নের পরে স্পেনের ম্যালোর্কা বিমানবন্দরটি প্রায় চার ঘণ্টা ধরে বন্ধ ছিল। ইতোমধ্যে দেশটির নিরাপত্তা বাহিনী ১২ জনকে আটক করেছে। বাকীদের পুলিশ এখনো খুঁজছে।

খবরে আরও বলা হয়েছে, বিমানের এক যাত্রীর শর্করা কমে যায়। এতে তিনি অসুস্থ হওয়ার কথা বললে জরুরি ভিত্তিতে তার চিকিৎসার জন্য উড়োজাহাজটি স্পেনের ম্যালোর্কা বিমানবন্দরে অবতরণ করা হয়। তবে চিকিৎসা কর্মীরা বিমানের দরজা দিয়ে ঢুকতেই ২১ জন যাত্রী রানওয়েতে নেমে দৌড়ে পালিয়ে যায়। বিমানবন্দরের সীমানাপ্রাচীর পার হয়ে পালিয়েও যায় তারা। 

এদিকে বিমানবন্দর থেকে যাত্রীরা হঠাৎ সিদ্ধান্তে পালিয়ে গেছে, নাকি তারা আগে থেকেই অবৈধভাবে স্পেনে প্রবেশের বুদ্ধি এঁটেছিল, তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

শেয়ার করুন