২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা ঝিনাইদহে অনুষ্ঠিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা ঝিনাইদহে অনুষ্ঠিত


ঝিনাইদহের কোটচাঁদপুরে 'ইকড়া ফুটবল টুর্নামেন্ট-২০২১'র ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ইকড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে গতকাল সোমবার বিকালে এই খেলা অনুষ্ঠিত হয়। 

ফাইনালে মুখোমুখি হয় ঝিনাইদহ সদর উপজেলার উত্তর নারায়নপুর লায়ন্স ক্লাব বনাম হাটগোপালপুর ফ্রেন্ডস স্পোটিং ক্লাব।

লাখো দর্শক খেলাটি উপভোগ করেন। খেলায় বাড়তি আকর্ষণ ছিল নাইজেরিয়ান খেলোয়াড়রা। খেলা নির্ধারিত সময় শেষ হলেও গোলশূন্য হওয়ায় ট্রাইব্রেকারে ভাগ্য নির্ধারণ হয় ট্রফির। ট্রাইব্রেকারে ৫-৩ গোলে হাটগোপালপুর ফ্রেন্ডস স্পোটিং ক্লাবকে হারিয়ে শিরোপা অর্জন করে উত্তর নারায়নপুর লায়ন্স ক্লাব। রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন ঝিনাইদহের পাগলাকানাই ইউনিয়নের কোর্টপাড়ার রবিউল ইসলাম।  

এ উপলক্ষে মাঠ প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কুশনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন আবুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহা জাহান আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুশনা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান, সাবেক পৌর মেয়র জাহিদুল ইসলাম জিরা ও ফুল ব্যবসায়ী দাউদ হোসেন প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অনেকে।

সভা শেষে বিজয়ী দলকে প্রথম পুরস্কার নগদ ২০ হাজার টাকা ও ট্রপি উপহার দেওয়া হয়। রানার আপ দলকে দেওয়া হয় নগদ ১২ হাজার টাকা ও ট্রপি। ঝিনাইদহ ৬টি উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৮টি দল খেলায় অংশগ্রহণ করে।

আয়োজক কামাল হোসেন জানান, এলাকার যুবক ছেলেদের মাদক থেকে দুরে রাখতেই এই আয়োজন। করোনার কারণে দুই বছর খেলা বন্ধ ছিল। আগামী বছর আরও বড় আকারে এ খেলার আয়োজন করার আশা আছে।

শেয়ার করুন