১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পাটগ্রামে বিএসএফের গুলিতে যুবক আহত
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
পাটগ্রামে বিএসএফের গুলিতে যুবক আহত


লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের শমসেরনগর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোঁড়া রাবার বুলেটের আঘাতে বাংলাদেশি গরু পারাপারকারি যুবক শাহ আলম (৩০) আহত হয়েছে। রবিবার (৭ নভেম্বর) সকাল ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সীমান্ত ও স্থানীয় সূত্র জানায়, শনিবার (৬ নভেম্বর) রাত সাড়ে ১১ টার সময় ৮৬৪ নম্বর মেইন পিলারের নিকট দিয়ে ভারতের ৫০ গজ ভেতরে ৪-৫ জন গরু পারাপারকারি প্রবেশ করে। এসময় বিএসএফের ১৬৯ রানীনগর ব্যাটালিয়নের চেনাকাটা ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে রাবার বুলেট ছুঁড়ে। এতে উপজেলার পাটগ্রাম পৌরসভার ৬ নং ওয়ার্ডের আলাউদ্দিন মুন্সির ছেলে শাহ আলমের(৩০) ডান চোখের নিচে আঘাত লেগে গুরুত্বর আহত হয়। তার সঙ্গীরা তাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক শাহ আলম তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তিনি বর্তমানে চিকিৎসাধীন আছেন। 

৬১ বর্ডারগার্ড বাংলাদেশের (বিজিবি) শমসেরনগর কোম্পানি কমান্ডার সুবেদার খাইরুল আলম বলেন, এধরনের একটি ঘটনা ঘটেছে। তবে এখন পর্যন্ত  আমাদের কাছে কোনো অভিযোগ কেইউ করেনি। সঠিক তথ্য জানার চেষ্টা করছি।

শেয়ার করুন