৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:৩৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কনকনে শীতে কাদাপানিতে অপু-জয়
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২১
কনকনে শীতে কাদাপানিতে অপু-জয়


কনকনে শীতের সকাল। ঠান্ডায় যখন গোসল করা দায় তখন খুব ভোরে কাদাপানিতে মেতে উঠলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস ও চিত্রনায়ক জয় চৌধুরী। শিশুদের সঙ্গে কাদাপানিতে মাখামাখি করলেন তারা। পুরো শরীরে কাদা মাখানো ছবি সামনে আসতেই এই দুই তারকার মধ্যে বিষয়টি জানান আগ্রহ জন্মায়।

জানা যায়, ‘প্রেম-প্রীতির বন্ধন’ সিনেমার দৃশ্যের প্রয়োজনে এই শীতের মধ্যে কাদাপানিতে নামতে হয়েছে তাদের। ‘সালোয়ার-কামিজ পরে না ম্যাডাম, শার্ট-গেঞ্জি-প্যান্ট পইরাছে, ম্যাডাম আমার ডিসকো সাইজাছে...’ এমনই কথায় সিনেমার একটি গানের শুটিংয়ে অংশ নেন তারা। গেলো মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাজধানীর ৩০০ ফিটের পাশে গানটির দৃশ্যধারণ করা হয়েছে।   এই ঠান্ডায় এমন কাদাপানিতে মাখামাখি করে অসুস্থ হয়ে পড়েছেন জয় চৌধুরী ও অপু বিশ্বাস। আপাতত সিনেমার শুটিংও বন্ধ। জয়কে অ্যান্টিবায়োটিকসহ অন্য ওষুধও খেতে হয়েছে। অন্যদিকে অপু বিশ্বাসের ভীষণ ঠান্ডা লেগেছে।  

জয় চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘সকাল থেকে সারা দিন শুটিং হয়েছে। পরদিন কিছুটা কাজ করার পর প্যাকআপ করতে বাধ্য হন পরিচালক। আজও এর দৃশ্যধারণের শিডিউল রাখা হয়েছিল। কিন্তু যারা সেই কাদাপানিতে নেমেছিলেন, অপু বিশ্বাসসহ সবারই ভীষণ ঠান্ডা লেগেছে। আমাকে তো চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলতে হচ্ছে।’

‘প্রেম-প্রীতির বন্ধন’ সিনেমায় অপু-জয় ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ। এটি পরিচালনা করছেন সুলাইমান আলি লেবু।

শেয়ার করুন