২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩০:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভারতে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ৩৫ হাজার ছাড়াল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
ভারতে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ৩৫ হাজার ছাড়াল ফাইল ছবি


 মহামারি করোনাভাইরাসের সংক্রমণে বিপর্যস্ত ভারতে আবারও বেড়েছে দৈনিক আক্রান্ত ও মৃত্যু। দেশটিতে একদিনে ৩৫ হাজার ১৭৮ জন করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এছাড়াও একই সময়ের মধ্যে প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৪৪০ জন।

আজ বুধবার ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক পরিসংখ্যানে এই তথ্য তুলে ধরা হয়েছে।
ভারতে করোনার সংক্রমণ বাড়লেও বাড়েনি দৈনিক মৃত্যু। গত পাঁচ দিন ধরেই সেটি ৫০০-র নীচে রয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে ৪৪০ জনের। গোটা মহামারি পর্বে করোনা প্রাণ কেড়েছে ৪ লাখ ৩২ হাজার ৫১৯ জনের। আর মোট সংক্রমিত হয়েছেন তিন কোটি ২২ লাখ ৮৪ হাজার।

দেশটির কেরালা রাজ্যে করোনার অবস্থা সবথেকে লাগামছাড়া। গত ২৪ ঘণ্টায় দক্ষিণের এই রাজ্যটিতে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৬১৩ জন। মহারাষ্ট্রে আগের থেকে কিছুটা হলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে। সেখানে আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৪০৮। এর পর ক্রমান্বয়ে রয়েছে তামিলনাড়ু, কর্নাটক, অন্ধ্রপ্রদেশ। ওড়িশা এবং আসামেও আক্রান্তের সংখ্যা এক হাজারের নীচে নেমেছে।

শেয়ার করুন