২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:০০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জমি বিরোধে চাচাতো ভাইদের হামলায় আহত সরওয়ার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২১
জমি বিরোধে চাচাতো ভাইদের হামলায় আহত সরওয়ার


কক্সবাজারের টেকনাফ সদরের দরগাহ ছড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সরওয়ার আলম (৩০) নামে এক যুবকে উপর সংঘবদ্ধ আপন চাচাতো ভাইয়েরা হামলা চালিয়ে গুরুতর জখম করেছে। এ ঘটনায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক।

জানা যায়, রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের দরগাহ ছড়া এলাকার রুবেলের মুদির দোকানের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সরওয়ার আলম বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা সরওয়ার আলমকে বিভিন্ন সময় প্রাণ নাশের হুমকি দিয়ে আসছিল। এদিকে, রবিবার সন্ধ্যায় টেকনাফ সদরের দরগাহ ছড়া রুবেলের মুদির দোকানের সামনে যাওয়ার পর পথরোধ করে সরওয়ার আলমের উপর হামলা চালায় প্রতিপক্ষরা। এতে সরওয়ার আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

অভিযোগ পত্রে ২নং বিবাদী সদরের দরগাহ ছড়া এলাকার মৃত উলা মিয়ার ছেলে জাফর আহমদের (৫৬) নির্দেশে একই এলাকার নুর হোছেন মুন্সির ছেলে রাশেদ মুন্সি এবং তার ভাই রেজাউল মুন্সি ও শাকেরের নেতৃত্বে এ  হামলা চালানো হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। 

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ডিউটি অফিসার এসআই রোকসানা একটি অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন