২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:১৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফেনীর ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
ফেনীর ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে


ফেনী ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে মঙ্গলবার (২ নভেম্বর) সকাল থেকে ভোটগ্রহণ চলছে। পৌরসভার  ১৩টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ চলছে।

ছাগলনাইয়া সরকারি পাইলট হাই স্কুল কেন্দ্রে জোরপূর্বক অন্যের ভোট দেয়ার অভিযোগে নৌকার এজেন্ট শাহদাত হোসেন শিপনকে আটক করেছে পুলিশ। অন্য কেন্দ্রেও আরও  দুইজন আটক হওয়ার খবর পাওয়া গেছে।  

পৌরসভার মেয়র প্রার্থী কম্পিউটার প্রতীকের  জাকের হায়দার সুমন অভিযোগ  করে বলেন, বিভিন্ন কেন্দ্রে এজেন্ট ঢুকতে দেয়া হয়নি। তবে তিনি বলেছেন যেভাবে ভোট গ্রহণ চলছে এভাবে ভোটগ্রহণ শেষ হওয়া পর্যন্ত চললে এতে সন্তুষ্ট রয়েছি।

নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোহাম্মদ মোস্তাফা বলেন, এজেন্ট ঢুকতে দেয়া হয়নি তা ঠিক না। শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে। গত পাঁচ বছর আমি এলাকায় উন্নয়ন মূলক কাজ করেছি। ভোটারগণ আমাকে ভোট দিবেন, আমি জয়লাভ করবো ইনশাআল্লাহ।

এদিকে ফেনী পুলিশ সুপার খোন্দকার নূরনবী বলেন, কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর শুনা যায়নি। একটি কেন্দ্রে খবর শুনেছেন ভোটের বিষয় সাথে সাথে ব্যবস্থা নেয়া হয়েছে।

শেয়ার করুন