২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:২১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শুধু আইসিসির ওপর নির্ভরশীল হলে চলবে না: রমিজ রাজা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
শুধু আইসিসির ওপর নির্ভরশীল হলে চলবে না: রমিজ রাজা


দেশের ক্রিকেটের উন্নয়নে একটি শক্তিশালী আর্থিক ব্যবস্থা রাখার ওপর জোর দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা। তিনি বলেছেন, পাকিস্তান ক্রিকেটকে শক্তিশালী করতে হলে আর্থিকভাবে স্বাবলম্বী হতে আমাদের শুধু আইসিসির ওপর নির্ভরশীল হলে চলবে না। 

এছাড়া, আর্থিক সংকট এড়াতে শহরের করপোরেট প্রতিষ্ঠান ও ব্যবসায়ীদের সাহায্য চান পিসিবি চেয়ারম্যান। রমিজ রাজা বলেন, যদি আমাদের দল বিশ্বের এক নম্বরে পরিণত হয়, তাহলে বিদেশি দলগুলো সফরে আসতে অস্বীকার করবে না। এজন্য আমাদের দেশের উদ্যোক্তাদের অবদান রাখতে হবে। দেশের ক্রিকেটের অবকাঠানো উন্নয়ন করতে হবে। 

তিনি আরও বলেন, তৃণমূলের ক্রিকেটকে গুরুত্ব দেওয়া এবং উঠতি ক্রিকেটারদের যথাযথ অনুশীলন নিশ্চিত করতে হবে।

শেয়ার করুন