২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৩৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে মাদকসহ দুই রোহিঙ্গা আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১১-২০২১
টেকনাফে মাদকসহ দুই রোহিঙ্গা আটক


কক্সবাজারের টেকনাফে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে এক কেজি ক্রিস্টাল মেথ আইসসহ দুইজন রোহিঙ্গাকে আটক করেছে।

পৌরসভার ওই এলাকা থেকে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার হ্নীলা ইউনিয়নের  জাদিমুড়া ২৭ নম্বর ক্যাম্পের বাসিন্দা মৃত নুর হোসেনের মেয়ে রোকেয়া (৩২) ও উখিয়া বালুখালী ৮ নম্বর ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ হারুনের ছেলে কেফায়েত উল্লাহ (২৩)।

এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব ১৫ ক্যাম্পের সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।

তিনি বলেন, পৌরসভার পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন পাঁকা রাস্তা উপর মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই রোহিঙ্গা নারী-পুরুষকে আটক করা হয়। এসময় স্বাক্ষীদের সামনে ব্যাগ তল্লাশি করে এক কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত আইসসহ আটক রোহিঙ্গাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন