২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:২৯:০৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টাঙ্গাইলে ১৮টি ইউপি নির্বাচনে ভোটারদের ব্যাপক উপস্থিতি
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
টাঙ্গাইলে ১৮টি ইউপি নির্বাচনে ভোটারদের ব্যাপক উপস্থিতি


দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে টাঙ্গাইলের তিনটি উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকল ভোটকেন্দ্রেই আজ বৃহস্পতিবার সকাল থেকেই ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। 

উৎসবমুখর পরিবেশে লাইনে দাঁড়িয়ে ভোটারা সুশৃংখলভাবে পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করছেন। সকাল আটটা হতে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে একটানা বিকেল চারটা পর্যন্ত।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৭৪ জন, সাধারণ সদস্য পদে ৬০৫ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১৮৫ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। ইতিমধ্যে ৩ জন চেয়ারম্যান, একজন সাধারণ সদস্য এবং ২ জন সংরক্ষিত সদস্য বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ভোটার ৩ লাখ ৬৭ হাজার ৩৮৭ জন এবং মোট ভোট কেন্দ্র ১৬২টি।

জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান জানান, নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে নির্বাচনী এলাকায়। এছাড়াও মেজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের টহল রয়েছে পুরো নির্বাচনী এলাকায়।

শেয়ার করুন