২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:১৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চরভদ্রাসনে পানিতে ডুবে শিশুর মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২১
চরভদ্রাসনে পানিতে ডুবে শিশুর মৃত্যু


ফরিদপুরের চরভদ্রাসনে পানিতে ডুবে মোহাম্মদ মোল্যা (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল দশটার দিকে সদর ইউনিয়নের জাকেরের সুরা এলাকার জলকপাট সংলগ্ন লোহারটেক খালে এ দুর্ঘটনা ঘটে।

মোহাম্মদ মোল্যা ওই ইউনিয়নের দবিরুদ্দীন প্রামাণিকের ডাঙ্গী গ্রামের মাসুদ মোল্যার (৩২) ছেলে।
 
মোহাম্মদের মা মায়মুনা বেগম জানান, প্রতিদিনই খেলার জন্য রাস্তায় যায় তার ছেলে। আজ সকাল ১০টার দিকে তিনি বাড়ির কাজ করছিলেন। পরে উঠানে মোহাম্মদকে দেখতে না পেয়ে রাস্তার দিকে যাচ্ছিলেন। এর মধ্যে মিম নামের ৬ বছরের এক শিশু এসে জানায় মোহাম্মদ নৌকা থেকে পানিতে পরে গেছে।

পরে তার পরিবারের লোকজন জলকপাট সংলগ্ন লোহারটেক খালে তল্লাশি চালিয়ে এক ঘণ্টা পর মোহাম্মদের লাশ ভেসে যেতে দেখে এবং মৃত অবস্থায় তাকে উদ্ধার করে। 

এই বিষয়টি নিশ্চিত করেছেন চরভদ্রাসন থানা পরিদর্শক মো. জিয়ারুল ইসলাম। তিনি জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় শিশুটিকে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। পাশাপাশি এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন