২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যুক্তরাজ্যে টানেলের ভেতর দুই ট্রেনের সংঘর্ষ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
যুক্তরাজ্যে টানেলের ভেতর দুই ট্রেনের সংঘর্ষ


যুক্তরাজ্যে একটি টানেলের ভেতরে দু'টি ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। স্থানীয় সময় রবিবার (৩১ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে লন্ডন রোডের কাছে এ ঘটনা ঘটে। এই ঘটনায় অন্তত ১৭ জনকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে। 

জানা যায়, প্রথমে একটি ট্রেন টানেলের ভেতরে একটি বস্তুকে ধাক্কা দেয়। পরে সিগনালের ত্রুটি থাকায় বিপরীত দিকে আসতে থাকা আরেকটি ট্রেনকে সতর্ক করতে ব্যর্থ হয় থেমে থাকা ট্রেনের ড্রাইভার। এতেই অন্য ট্রেনটি এসে থেমে থাকা ট্রেনে ধাক্কা দেয়।

অ্যাঞ্জেলা ম্যাটিংলি নামে ট্রেনের এক যাত্রী বলেন, ‘কয়েক সেকেন্ডের মধ্যে যে কী হয়ে গেল কিছু বোঝা গেল না। হঠাৎ দেখলাম চারপাশে সব কালো। সবাই খুব ভয় পেয়েছিল, কিন্তু ওইভাবে কেউ বড় কোনো আঘাত পায়নি।’

স্থানীয় ডোর্সেট অ্যান্ড উইল্টশায়ার ফায়ার অ্যান্ড রেসকিউ এই ঘটনাকে ‘মেজর ইনসিডেন্ট’ হিসেবে উল্লেখ করেছেন। দুর্ঘটনার পর ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি অ্যাম্বুলেন্স, কোস্টগার্ড ও হেলিকপ্টারও পাঠানো হয়।

সূত্র: বিবিসি

শেয়ার করুন