১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:৫১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


তাড়াশে সড়কের বেহাল দশা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২১
তাড়াশে সড়কের বেহাল দশা


সিরাজগঞ্জের তাড়াশে হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের পার্শ্ব রাস্তার বেহাল অবস্থার কারণে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ফলে ভ্যানগাড়িও মহাসড়ক দিয়ে চলছে।

আব্দুর রহিম ও সাজেদুল ইসলাম নামে দুজন ভ্যানচালক বলেন, বছর দুয়েক আগে মহাসড়কটির খালকুলা বাজার থেকে চরহামকুরিয়া এলাকা পর্যন্ত ১১ কিলোমিটার খানাখন্দে ভরে যায়। যে কারণে দেড় মাস অবধি বেশিরভাগ বাস ও ট্রাক পার্শ্ব রাস্তা দিয়ে চলাচল করেছে। মূলত পার্শ্ব রাস্তাটি তখনই বিধ্বস্ত হয়ে যায়। বর্তমানে এ রাস্তা দিয়ে পায়ে হেটে চলারও উপায় নাই।

সরজমিনে দেখা যায়, হাটিকুমরুল বনপাড়া সড়কের পার্শ্ব রাস্তার অধিকাংশ স্থানে গর্ত। সিএনজি, ভটভটি, নছিমন ও করিমন চলছে মহাসড়ক দিয়ে।

সিরাজগঞ্জ সড়ক ও জনপদ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. দিদারুল আলম তরফদার দৈনিক ইত্তেফাককে বলেন, চলিত অর্থ বছরেই হাটিকুমরুল বনপাড়া মহা সড়কের পার্শ্ব রাস্তা সংস্কার করা হবে।

শেয়ার করুন