৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাগেরহাটে ১৪ দিন ধরে নিখোঁজ স্কুলছাত্র
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
বাগেরহাটে ১৪ দিন ধরে নিখোঁজ স্কুলছাত্র


বাগেরহাটে নিখোঁজের দুই সপ্তাহে পার হলেও সন্ধান মেলেনি পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মো. শহিদুল ইসলাম শিপনের (১১)। দিনদিন অভিভাবকদের উদ্বেগ উৎকণ্ঠা বাড়ছে। এ বিষয়ে ওই শিক্ষার্থীর পিতা মো. মিজানুর রহমান বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজ মো. শহিদুল ইসলাম সিপন বাগেরহাট সদর উপজেলার রনজিতপুর আদর্শ গ্রামের মো. মিজানুর রহমানের ছোট ছেলে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। ২২ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে নিয়মিত কোরআন শিক্ষার জন্য পার্শ্ববর্তী হাকিমপুর মাদ্রাসায় গিয়ে শিপন আর বাড়ি ফিরে আসেনি। ছেলে শিপনকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে ২৪ সেপ্টেম্বর বাগেরহাট মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন তার পিতা।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, নিখোঁজ শিশুটিকে খুঁজে বের করার জন্য আমরা কাজ শুরু করেছি। আসাকরি শিশুটিকে খুঁজে বের করতে সক্ষম হব।

শেয়ার করুন