৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:৪৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নিউজিল্যান্ডের বিপক্ষে ১১০ রান টিম ইন্ডিয়ার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২১
নিউজিল্যান্ডের বিপক্ষে ১১০ রান টিম ইন্ডিয়ার


টি-টোয়েন্টি বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে নিউজিল্যান্ডকে ১১১ রানের টার্গেট দিয়েছে ভারত। এদিন টসে হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ১১০ রান করে কোহলিরা।

রবিবার দুবাইয়ে সুপার টুয়েলভের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে ভারতকে ব্যাটিংয়ের পাঠায় নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

ম্যাচের শুরুতেই কিউই অধিনায়কের সিদ্ধান্তের যথার্থ প্রমাণ দেন বোলাররা। ইনিংসের প্রথম ১১ ওভারের মধ্যে ভারতের ব্যাটিং লাইনআপ ধসিয়ে দেয় কিউই বোলাররা। 

ইনিংসের তৃতীয় ওভারে দলীয় ১১ রানের মাথায় ইশান কিশান মাত্র ৪ রান করে ট্রেন্ট বোল্টের শিকার হয়ে মাঠ ছাড়েন। এরপর ইনিংসের ষষ্ঠ ওভারে আরও এক ব্যাটারকে হারিয়েছে ভারত। এবার টিম সাউদিকে পুল করতে গিয়ে ডিপ স্কয়ার লেগে ক্যাচ হয়েছেন লোকেশ রাহুল।

কিউই বোলাদের তোপের মুখে ভারতের রোহিত শর্মা ক্যাচ আউট হন। এরপর চতুর্থ ব্যাটার হিসেবে সাজঘরে ফেরেন বিরাট কোহলি। তিনি ১৭ বল খেলে মাত্র ৯ রান করেন। এদিন ভারতের হয়ে সর্বোচ্চ রান করেন রবিন্দ্র জাদেজা। তিনি ১৯ বল খেলে ২৬ রান করেন। অন্যদিকে ২৪ বল খেলে ২৩ রান করেন হার্দিক পান্ডিয়া। ইনিংসে ভারতের আর কোনো ব্যাটার ২০-এর বেশি রান করতে পারেননি।

অন্যদিকে কিউই বোলার ট্রেন্ট বোল্ট ৪ ওভার বল করে মাত্র ২০ রানের বিনিময়ে ভারতের গুরুত্বপূর্ণ ৩ উইকেট তুলে নেন। ইশ সোধি ১৭ রান দিয়ে নেন দুই উইকেট। আর নিউজিল্যান্ডের টিম সাউদি ও অ্যাডাম মিলনে একটি করে উইকেট নেন।

শেয়ার করুন