২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:০২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভোলার ১০ গ্রামে ঈদুল ফিতর উদযাপন
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৫-২০২১
ভোলার ১০ গ্রামে ঈদুল ফিতর উদযাপন ফটো ক্যাপশন


সুরেশ্বরী দরবার শরীফ ও সাত কানিয়া মির্জাখীল দরবার শরীফ অনুসারী ভোলার ১০ গ্রামের প্রায় তিন হাজার মানুষ ঈদুল ফিতর উদযাপন করছেন।

বৃহস্পতিবার (১৩ মে) সকালে সাড়ে ১০টায় তাদের সবচেয়ে বড় ঈদের জামাত অনুষ্ঠিত হয় বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের মুলাইপত্তন গ্রামের আমিন মিয়া চৌকিদার বাড়ির দরজা জামে মসজিদে।

মুলাইপত্তন গ্রামের মজনু মিয়া বাড়ির দরজার সুরেশ্বরী দরবার শরীফ ও সাত কানিয়া মির্জাখীল দরবার শরীফ অনুসারী মোহাজ্জম মো. মজনু মিয়া জাগো নিউজকে জানান, প্রতি বছর সৌদির সঙ্গে মিল রেখে রোজা রাখেন, ঈদুল ফিতর ও ঈদুল আজহা পালন করেন। এবছরও তারা সৌদির সঙ্গে মিল রেখে ৩০টি রোজা রেখেছেন এবং বৃহস্পতিবার (১৩ মে) ঈদুল ফিতরের নামাজ আদায় করেন।

তিনি আরও জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে তারা নামাজ পড়েন।

আমিন মিয়া চৌকিদার বাড়ির দরজা জামে মসজিদের সভাপতি মাসুদ পারভেজ রহিম জাগো নিউজকে জানান, সৌদি আরবের সঙ্গে মিল রেখে ভোলা সদর, বোরহানউদ্দিন, লালমোহন, তজুমদ্দিন, চরফ্যাশন ও মনপুরার ১০ গ্রামের প্রায় তিন হাজার সুরেশ্বরী দরবার শরীফ ও সাত কানিয়া মির্জাখীল দরবার শরীফ অনুসারীরা ঈদুল ফিতরের নামাজ আদায় করেন।

শেয়ার করুন