২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৩৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাগ ভাঙতে দামি উপহার লাগবে প্রেমিকার, ডাকাতি করে গ্রেফতার ৩
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৮-১২-২০২১
রাগ ভাঙতে দামি উপহার লাগবে প্রেমিকার, ডাকাতি করে গ্রেফতার ৩ রাগ ভাঙাতে দামি উপহার লাগবে প্রেমিকার, ডাকাতি করে গ্রেফতার ৩। ছবি: সংগৃহীত


দামি উপহার উপহার দিয়ে প্রেমিকার রাগ ভাঙাতে হবে। সে লক্ষ্যে ডাকাতির দুঃসাহস দেখালেন ভারতের এক যুবক। উপহার পেয়ে প্রেমিকার রাগ কমলেও রক্ষা হয়নি যুবকের। ডাকাতির অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, ওই যুবকের সঙ্গে দুই বন্ধুও ছিলো ডাকাতির সময়। পুলিশ তাদেরও গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে খোয়া যাওয়া সব মালামালও। ভারতের রাজধানী দিল্লির দক্ষিণপশ্চিমাঞ্চলীয় সারোজিনি এলাকায় সম্প্রতি চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে। 

গ্রেফতারকৃত তিন অভিযুক্তের নাম শুভম (২০), আসিফ (১৯) এবং শরিফুল মোল্লা (৪১)।

দিল্লি পুলিশ জানায়, তারা অপরাধীদের শনাক্ত করতে ভিডিও ফুটেজ জোগাড়ের চেষ্টা করেছিল। কিন্তু ওই এলাকায় কোনো সিসি ক্যামেরা ছিল না।

 

ভুক্তভোগী জানান, ডাকাতির সময় এক ডাকাত তাদের একজনকে শুভম নামে ডেকেছিল। এরপর শুভম নামে অপরাধীদের প্রায় ১৫০টি ফাইল পরীক্ষা করে পুলিশ এবং শেষ পর্যন্ত অভিযুক্তকে শনাক্ত করে।

জিজ্ঞাসাবাদে শুভম জানান, গত জুলাইয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের জন্য গ্রেফতার হয়েছিলেন তিনি এবং নভেম্বরে ছাড়া পান। কারাগারে থাকার সময় আসিফের সঙ্গে বন্ধুত্ব হয় শুভমের এবং ছাড়া পাওয়ার পর তারা আবারও দেখা করেন।

ভুক্তভোগী আদিত্য কুমারের অভিযোগ, স্থানীয় সময় গত মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে তিনি সারোজিনি নগরের বাসায় একাই ছিলেন। এসময় কেউ এসে দরজায় বেল বাজায়। দরজা খোলার সঙ্গে সঙ্গে কিছু লোক জোর করে ঘরের ভেতর ঢুকে পড়ে এবং পিস্তল দিয়ে ভয় দেখানোর চেষ্টা করে।

আদিত্য কুমার ডাকাতদের প্রতিরোধ করার চেষ্টা করেছিলেন, কিন্তু তিনজনের সঙ্গে শক্তিতে পেরে ওঠেননি। তারা তাকে মারতে মারতে মেঝেতে ফেলে বিছানার চাদর দিয়ে বেঁধে ফেলে। এরপর ঘরে থাকা ল্যাপটপ, মোবাইল ফোন, কাপড়-চোপড়সহ ব্যাগ, জ্যাকেট, জুতা, হাতঘড়ি, স্কুটার প্রভৃতি নিয়ে পালিয়ে যায়।

ঘটনার পর শুক্রবার (১৭ ডিসেম্বর) শুভমের পাশাপাশি তার দুই সহযোগীকেও গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

শেয়ার করুন