২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হাঁটছিলেন বাগানে, বিমান থেকে মাথায় পড়ল বর্জ্য!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
হাঁটছিলেন বাগানে, বিমান থেকে মাথায় পড়ল বর্জ্য!


বিপদ যে এ রকম আকাশ থেকে নামবে, তা ছিল ধারণার বাইরে। বাড়ির বাগানে ঘুরাফেরা করছিলেন এক ব্যক্তি। তখনই নেমে এল বিপদ।মাথায় পড়ল মানুষের মলমূত্র। এখানেই শেষ নয়, বাগানে ছড়িয়ে পড়ল সেই বর্জ্য। সুন্দর বাগান নিমেষে পরিণত হল শৌচালয়ে। এই ঘটনা ঘটেছে ব্রিটেনে।

তবে ঘটনাটি সাম্প্রতিক নয়। কয়েক মাস আগের। সম্প্রতি উইন্ডসরের স্থানীয় কাউন্সিলর ক্যারেন ডেভিস বিমান সংস্থাকে বিষয়টি নিয়ে অভিযোগ জানান। এরপরই বিষয়টি প্রকাশ্যে আসে। জানা গেছে, বিমানে বর্জ্যের ট্যাঙ্ক কোনও কারণে লিক হয়ে যায়। সেখান থেকেই মলমূত্র এসে পড়েছিল ওই ব্যক্তির গায়ে ও বাড়ির বাগানে। স্থানীয় কাউন্সিলর ডেভিসের কথায়, এটা সত্যিই খুব খারাপ অভিজ্ঞতা।

কোন সংস্থার বিমান থেকে এ রকম ঘটনা হয়েছে, জানা যায়নি। তবে জানা গেছে, প্রথমে ওই সংস্থা মানতে চায়নি। পরে বিমানের ট্র্যাকিং অ্যাপ্লিকেশন থেকেই সময় মিলিয়ে দেখে নেওয়া হয়, ঘটনার সময় কোন বিমান ওই অঞ্চল দিয়ে যাচ্ছিল। শেষ পর্যন্ত বিমানসংস্থা মানতে বাধ্য হয়, যে এই ঘটনা তাদের বিমান থেকেই ঘটেছে।

সূত্র- রিপাবলিকওয়ার্ল্ড। 

শেয়ার করুন