২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:৫৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফুলপুরে শ্বাসকষ্টে দুই দিন বয়সী শিশুর মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-১০-২০২১
ফুলপুরে শ্বাসকষ্টে দুই দিন বয়সী শিশুর মৃত্যু


ময়মনসিংহের ফুলপুরে হার্টে সমস্যা ও শ্বাসকষ্টজনিত রোগে মো. রাফিউল সরকার নামে দুইদিন বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাফিউল ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের সাংবাদিক রবিউল হক সরকার বাবুর প্রথম ছেলে।

রবিউল হক সরকার বাংলাদেশ প্রতিদিনকে জানান, রাফিউল নেত্রকোণার পূর্বধলা উপজেলার হুগলা গ্রামে তার নানা মুজিবুর রহমানের বাড়িতে সোমবার সকাল পৌনে ৮টায় জন্মগ্রহণ করে। জন্মের পরই তার গুরুতর সমস্যা দেখা দিলে তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পরে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। মঙ্গলবার দুপুর আড়াইটায় বওলা সরকার বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন