২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৩৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিরাজগঞ্জ-৬ ও ৯ পৌরসভায় ভোট মঙ্গলবার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
সিরাজগঞ্জ-৬ ও ৯ পৌরসভায় ভোট মঙ্গলবার


আগামীকাল মঙ্গলবার সপ্তম ধাপে ৯ পৌরসভায় এবং সিরাজগঞ্জ-৬ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ হবে। একইদিনে কুমিল্লা সিটির ৫ নং সাধারণ ওয়ার্ডে, ৫ পৌরসভায় ওয়ার্ডে উপ-নির্বাচন হবে। এছাড়া কাল চার ইউপিতে সাধারণ নির্বাচন হওয়ার কথা রয়েছে। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে। এ নির্বাচনের সব ধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচনী পরিবেশ বজায় রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছেন।

সিরাজগঞ্জ-৬ আসনে উপনির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৯ পৌরসভার মধ্যে আবার খাগড়াছড়ির রামগড় ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভায় মেয়র বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সিরাজগঞ্জ-৬ উপনির্বাচন এবং পৌর নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত সদস্য এবং ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে। ভোটকেন্দ্র ছাড়াও নির্বাচনী এলাকাগুলোতে বিজিবি, পুলিশ ও আনসার মোতায়েন করা হয়েছে। এ ছাড়া মোবাইল টিম এলাকায় টহল দিচ্ছে এবং স্ট্রাইকিং ফোর্স মোতায়েন করা হয়েছে।

যে ৯ পৌরসভার ভোট কাল: নরসিংদী জেলার ঘোড়াশাল, ব্রাহ্মণবাড়িয়ার কসবা, ফেনীর ছাগলনাইয়া, খাগড়াছড়ির রামগড়, বগুড়ার সোনাতলী, দিনাজপুরের ঘোড়াঘাট, নীলফামারীর ডোমার, নড়াইলের লোহাগড়া, কিশোরগঞ্জের পাকুন্দিয়া। সিরাজগঞ্জ-৬ ও ৯ পৌরসভায় ইভিএমে ভোট হবে। গত ২৯ অক্টোবর এ ধাপে ১০টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি। তবে আইনী জটিলতায় একটি পৌরসভার নির্বাচন স্থগিত করা হয়েছে।

 

শেয়ার করুন